New Update

6/recent/ticker-posts

Advertisement

কৃষি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-Ministry of Agriculture Job Circular 2024

 বাংলাদেশ কৃষি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (ministry of agriculture moa job circular 2024) প্রকাশিত হয়েছে। এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আজ কর্তৃপক্ষ কর্তৃক তাদের moa.gov.bd অফিশিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। আপনারা যারা কৃষি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য অপেক্ষামান ছিলেন তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন। কৃষি মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের একটি কৃষি বিষয়ক মন্ত্রণালয়।



এই মন্ত্রণালয়টি ১৯৬০ সালে গঠিত করা হয়। বাংলাদেশ কৃষি মন্ত্রণালয়ে বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে জনগণের উদ্দেশ্যে জব সার্কুলার প্রকাশ করে থাকে। আজ আবারো নতুন জব সার্কুলার প্রকাশিত হয়েছে। কৃষি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তিটিতে বাংলাদেশের সকল যোগ্যতাসম্পন্ন নাগরিক আবেদন করতে পারবে।



কৃষি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আপনি কি কৃষি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন বা কৃষি মন্ত্রণালয়ে চাকরি করতে আগ্রহী? যদি আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন। আবেদন করার জন্য আপনার মধ্যে কিছু যোগ্যতা থাকতে হবে যা কর্তৃপক্ষ কর্তৃক করতে চাওয়া হয়েছে। বর্তমান সময়ে অন্যান্যের সরকারি চাকরির মধ্যে কৃষি মন্ত্রণালয়ে চাকরিটি অন্যতম। তাই আপনি যদি এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে খুব শীঘ্রই আবেদন করে ফেলুন।আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে এবং আবেদন করার পদ্ধতি, আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ সহ সকল বিস্তারিত তথ্য নিচে তুলে ধরা হলো।


কৃষি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

প্রতিষ্ঠানের নামকৃষি মন্ত্রণালয়
প্রকাশের তারিখ০৮ ফেব্রুয়ারি ২০২৪
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশ সূত্রঅনলাইন
পদ সংখ্যা০৯ টি
লোক সংখ্যা৩১ জন
আবেদন করার মাধ্যমঅনলাইনে
শিক্ষাগত যোগ্যতাঅফিশিয়াল নোটিশে দেখুন
আবেদন করার শুরুর তারিখ১৪ ফেব্রুয়ারি ২০২৪
আবেদন করার শেষ তারিখ২৯ ফেব্রুয়ারি ২০২৪
অফিশিয়াল ওয়েবসাইটhttp://moa.gov.bd
আবেদন করার লিংকনিচে দেখুন





কৃষি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ দেখুন










সূত্র. দৈনিক যুগান্তর : ০৮ ফেব্রুয়ারি ২০২৪

আবেদনের শুরুর তারিখ : ১৪ ফেব্রুয়ারি ২০২৪

আবেদনের শেষ তারিখ : ২৯ ফেব্রুয়ারি ২০২৪

আবেদনের লিংক : http://birtan.teletalk.com.bd








Post a Comment

0 Comments